বলিউডের জনপ্রিয় পরিচালক ডেভিড ধাওয়নের পুত্র হলেন বরুণ ধাওয়ন।  তাই এতদিন তাঁকে ইন্ডাস্ত্রিতে বাবা হিসেবে স্বীকৃতি দিয়েছিলেন অভিনেতা। তবে এখন আবার তাঁকে ভুলে অন্য কারওর আশ্রিত সন্তান কী করে হয়ে গেলেন বরুণ?

বরুণ ধাওয়ন আপাতত ব্যস্ত তাঁর নতুন ছবি ‘এবিসিডি-২’-এর শুটিং-এ। সেই কাজে সম্প্রতি লন্ডনে পাড়ি দেন অভিনেতা। সেখানে যাওয়ার পথেই দেখা হয়ে যায় বলিউডের নবদম্পতি দীপিকা পাদুকোন এবং রণবীর সিং-এর সঙ্গে। তাঁরাও ঘটনাচক্রে একই ফ্লাইটে যাচ্ছিলেন লন্ডন। ব্যাস,তারপর থেকে সফরে চলতে থাকে হাসিঠাট্টা মজা মস্করা। আর সেই মুহূর্তেই কথায় কথায় বরুণ নিজেকে তাঁদের আশ্রিত সন্তান হিসেবে পরিচয় দেওয়া শুরু করেন। এমনকি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। যেখানে বরুণ মজা করে বলেন,’আমি চললাম আমার আশ্রিত বাবা মা-এর সঙ্গে লন্ডন। পুরো ফ্লাইট এরাই আমার খেয়াল রাখবে। তাতেই আমি নিশ্চিন্ত।’ উত্তরে দীপিকাও একইভাবে মজার ছলে জানান,’হ্যাঁ আমরা বরুণের খুব খেয়াল রাখবো সারা ফ্লাইটে। ওকে খাওয়াবো,ঘুম পাড়িয়ে দেব।’

প্রসঙ্গত,বরুণ ধাওয়ন একদিকে যেমন তাঁর নতুন ছবি ‘এবিসিডি-২’ নিয়ে ব্যস্ত। অন্যদিকে খুব শিগগিরি বড়পর্দায় আসতে চলেছে করণ জোহর প্রযোজিত এবং অভিষেক বর্মন পরিচালিত ‘কলঙ্ক’। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার।

আরও পড়ুন:  নিজের বায়োপিকে রণবীরকেই পছন্দ বাপ্পি লাহিড়ীর!?

NO COMMENTS