প্রাক্তনের পর পালা বর্তমানের,বড়পর্দায় আসতে চলেছে নরেন্দ্র মোদীর বায়োপিক,মুখ্য ভূমিকায় থাকছেন কে?

বলিউডে বেশ কয়েকবছর জুড়েই চলছে বায়োপিক ঝড়। খেলা থেকে শুরু করে রাজনীতি কোন কিছুকেই তুলে ধরতে বাকি রাখেনি বলিউড। শিবসেনা প্রধান বালাসাহেব ঠাকরে এবং প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-র জীবনের উপর ভিত্তি করে তৈরি হওয়া ছবির ট্রেলর ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে বলিউডে। এর পাশাপাশি বাড়তি পাওনা হিসেবে দর্শক নতুন বছরেই নাকি পেতে চলেছেন আরও একটি রাজনৈতিক চরিত্রের জীবনকাহিনি। তিনি আর কেউ নন, স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আর মোদীর জীবনের উপর সিনেমা করতে চলেছেন বলিউডের পরিচালক উমঙ্গ কুমার। জানা গিয়েছে ইতিমধ্যেই ছবির প্রি-প্রোডাকশনের-র কাজ শুরু হয়ে গিয়েছে। নতুন বছরেই নাকি দর্শকদের সামনে আসতে চলেছে মোদীর জীবনকাহিনি। তবে জানেন কি মূল চরিত্রে পরিচালকের পছন্দ অভিনেতা বিবেক ওবেরয়কে।

‘গ্র্যান্ড মস্তি’ ও ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ সহ ‘ক্রিশ ৩’র পরেও সেভাবে বলিউডে গতি ফেরাতে পারেন নি বিবেক ওবেরয়। কেরিয়ারের এই ধংসের জন্য একসময় সলমন খানকে দোষী বানালেও পরে ক্ষমা চাইতে বাদ্ধ্য হয়েছিলেন তিনি। কিন্তু এত কিছুর পরেও পরিচালকের পছন্দে এই বায়োপিকে মূল চরিত্রে থাকছেন তিনি।

এমনও শোনা গিয়েছে, প্রথমে এই চরিত্রটির জন্য বলিউডের বিশিষ্ট কৌতুকাভিনেতা পরেশ রাওয়ালকে বাছাই করা হয়েছিল। তবে শেষ মুহূর্তে ছবি থেকে সরে আসেন পরেশ। ফলে সেই স্থান পূরণ করেন বিবেক। একটি সংবাদমাধ্যমকে জানানো তথ্য থেকে জানা যায়, ছবির নাম এখনও ঠিক করা হয়নি। তবে বেশিরভাগ অংশের শুটিং হবে গুজরাট, দিল্লি ও হিমাচলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here