শিলিগুড়ির চা বাগানে ‘আঁখ মারতে’ ব্যস্ত সানি লিওন,দেখে নিন সেই ভিডিও

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘তেরে মেরে স্বপ্নে’ ছবির কথা মনে আছে? হয়তো নেই……তবে ছবির সেই বিখ্যাত গান ‘ও লড়কি আঁখ মারে’ গানটি এখনও সবার মুখে মুখে। সৌজন্যে রোহিত শেট্টি। সম্প্রতি রিলিজ হওয়া ছবি ‘সিম্বা’ তে এই গানটির রিমেক হওয়ার পর থেকেই জনপ্রিয়তা তুঙ্গে। এমন কোন তারকা নেই যাঁরা এই গানের তালে নেচে ভিডিও পোস্ট করেন নি সোশ্যাল মিডিয়ায়। আর সাধারণ দর্শকদের কথা তো ছেড়েই দিলাম। সেই তালিকায় এবার নাম লেখালেন সানি লিওন। স্থান শিলিগুড়ি।  

চা বাগানেই সকাল সকাল ‘আঁখ মারে’ গানটিতে নেচে উঠলেন সানি লিওন। না না কোন শুটিং নয়। নিজের বর ড্যানিয়েল ওয়েবারকে সঙ্গে করেই খুশির আমেজে ভিডিওটি করেছেন এই তারকা। আমরা এর আগে অনেক আইটেম নাম্বারে দেখে অভ্যস্ত সানিকে। তাঁর লাস্যময়ী রূপ থেকে শুরু করে ভঙ্গিতে ঘায়েল হয়েছেন প্রত্যেকেই। তবে ‘সিম্বা’-এর এই গানটিতে তিনি অনস্ক্রিন না থাকলেও অফস্ক্রিন নাচে ইতিমধ্যেই ঘায়েল করেছেন দর্শকদের। তাই নিজের ইনস্টাগ্রাম ওয়ালে পোস্ট করা মাত্রই ভিডিওটি ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। চট করে আপনিও দেখে ফেলুন সেই ভিডিও…

‘তেরে মেরে স্বপ্নে’ ছবিতে প্রথম এই গানের তালে নাচতে দেখা গিয়েছিল বলিউড অভিনেতা অর্শদ ওয়ার্সিকে। গানটি গেয়েছিলেন কুমার শানু। এবার ৯০ এর দশকের সেই গানটিকেই মিকা সিং-এর কন্ঠে আরও জনপ্রিয় করে তুলেছেন রোহিত শেট্টি। আর তালে তাল মিলিয়ে ব্লকবাস্টার হিট বানিয়েছেন সইফ কন্যা সারা আলি খান এবং সিম্বা ওরফে রণবীর সিং। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here