পরিচালক রাজকুমার হিরানির ‘সঞ্জু’ বায়োপিকএ সঞ্জয় দত্তের চরিত্র পাওয়ার পর থেকেই একটাই কথা রণবীর কপূরকে বলে এসেছেন ঋষি কপূর, ‘বাহ্যিক দিক থেকে সঞ্জু হও| ভুলেও সঞ্জয় দত্তের কপিক্যাট হতে যেও না|’ এর আগে নাকি রণবীরের সঙ্গে মেলামেশার জন্য সঞ্জুকে রীতিমত ধমকেছিলেন ঋষি! একথা জানিয়েছেন রণবীর নিজে|

Banglalive

এদিকে সঞ্জুর ট্রেলার দেখার পর থেকেই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড৷ এমনকী, খোদ সঞ্জয় দত্তও রণবীরের অভিনয় দেখে হতবাক৷ অথচ ঋষি সঞ্জয়ের ওপর দারুন খাপ্পা| কেন?

১৯৯৩য়ে সাইবার শুটিংয়ে রণবীর প্রথম সঞ্জয় দত্তকে দেখেছিলেন। কাশ্মীরের লোকেশনে  পাঠানি শুট এবং কানে দুল পরে ওই সময় শুট করছিলেন সঞ্জয়। ঋষি কপূরও ছিলেন সেখানে। পয়লা দর্শনেই সঞ্জয়ের ‘ডাইহার্ড’ ভক্ত হয়ে পড়েন রণবীর কপূর। দু’জনের বন্ধুত্বের সেই শুরু। এরপর কখনও রণবীরকে নিয়ে রাতের মুম্বইতে ঘুরতে বেরিয়ে পড়তেন সঞ্জয়, আবার কখনও জন্মদিনে দামি বাইক উপহার দিয়ে সঞ্জয় চমকে দিয়েছিলেন। এদিকে ঋষি কপূর বাইক একদম পছন্দ করতেন না। তাই বাইকের ধারপাশে ঘেঁষতে দিতেন না ছেলেকে। তাই সঞ্জয় দামি বাইক উপহার দিলেও তা বাবার কাছ থেকে বেশ কিছুদিন লুকিয়ে রেখেছিলেন রণ।

এরপর সঞ্জয়ের দেওয়া বাইক ঋষি কপূরের চোখে পড়লে, প্রচন্ড রেগে যান তিনি। তখনই বলেন, ‘ওর মাথাটা তুমি বিগড়ে দিও না সঞ্জয়। ওকে নষ্ট কোরো না। তোমার নিজের মত তৈরি করো না দয়া করে।যদিও, পুরোটাই নাকি অনুযোগের সুরে বলেছিলেন ঋষি কাপুর।

কারণ, সঞ্জয় দত্তের সঙ্গে কপূর পরিবারের সম্পর্ক বরাবরই ভাল। সঞ্জুর প্রমোশনে এসে এভাবেই সঞ্জয় দত্তকে নিয়ে স্মৃতির পাতা উল্টে নানা অভিজ্ঞতা শেয়ার  করলেন রণবীর কপূর।

আরও পড়ুন:  ব্যথায় কাতর মিমি! কে ‘ব্যথা’ দিল তাঁকে?

NO COMMENTS