জানেন বাবার সম্বন্ধে কী মন্তব্য করলেন বরুণ!

বাবা যদি নামকরা পরিচালক হন তাহলে নায়ক সন্তান বাড়তি সুবিধা পাবেন এটাই অনেকেরই ধারণা। তেমনটা অবশ্য হয়েও থাকে। আবার সবসময় যে ঠিক এমনটাই ঘটে তাও বলা যাবে না। পরিচালক বাবা যদি তাঁর কাজের ব্যাপারে কঠোর হন তাহলে সন্তান হলেও কাজের ক্ষেত্রে খুব বেশি ছাড় পাওয়া যায় না। বাবা ডেভিড ধাওয়ানের মত এমন জাদরেল পরিচালক বাবা থাকেতও নাকি না শুনতে হয়েছিল বলিউডের নায়ক বরুণ ধাওয়ানকে।

ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিবেল-এর মঞ্চে বরুণ জানিয়েছিলেন, অভিনয়ে আসার প্রথম থেকেই তিনি মনে প্রাণে চাইতেন অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করতে। অভিনেতা আরও বলেন যে, অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করতে পারলে তিনি নিজেকে ধন্য বলে মনে করবেন। তবে কাজের বিষয়ে কথা বলতে গিয়েই বরুণ তাঁর বাবার সঙ্গে কাজ করার অভিজ্ঞতার মজার কথা বলেই ফেললেন। তা হল বরুণের দ্বিতীয় ছবি “ম্যায় তেরা হিরো” ছবির পরিচালক ছিলেন ডেভিড ধাওয়ান। বরুণ জানান, “বাবার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবথেকে কঠিন ছিল। কারণ কাজে একটু ভুল হলেই বাবা খুবই খারাপ ব্যবহার করতেন।” “ম্যায় তেরা হিরো” ছবির শ্যুটিং এর দ্বিতীয় দিনে নিজের ভ্যানে কেঁদে ফেলেছিলেন বরুণ। পরিচালক দাদা রোহিত ধাওয়ান বরুণ কে ছোটদের মত বাবার বকুনিতে কাঁদতে দেখে হেসে ফেলেছিলেন।

তিনি জানিয়েছিলেন, ওঁর বাবা সব সময়তেই ওঁর ওপর অগাধ বিশ্বাস রেখেছেন। বরুণ সব সময়ই মনে করেন বাবা ভরসা রেখেছেন বলেই আজ তিনি বি টাউনের পরিচিত মুখগুলির মধ্যে একটি। এমন একজন বাবাকে পেয়ে তিনি চিরকৃতজ্ঞ ঈশ্বরের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here