মৃতের অভিনয় করতে গিয়ে সত্যি প্রাণ হারালেন অভিনেতা

এই নিয়ে দ্বিতীয়বার মৃত্যু। শুনতে অবাক লাগলেও ঘটনাটি সত্যি। ইনি হলেন সোশ্যাল মিডিয়া খ্যাত ব্রাইটন এলিয়ট মোয়ো। প্রথমবারের মৃত্যুর সময় তিনি চমকে দিয়েছিলেন তাঁর পরিবার ও বন্ধুদের। কারণ মৃত্যুর অভিনয় করেছিলেন মেয়ো। কফিনের ডালা খুলতেই উঠে বসেছিলেন তিনি। তাঁর সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। নেটদুনিয়ায় তাঁকে নিয়ে এরপর হইচই শুরু হয়ে যায়।
তবে এবার আর অভিনয় নয়। এবার বাস্তবেই মৃত্যু হয়েছে এলিয়ট মোয়ো-র। গত সপ্তাহেই দক্ষিণ আফ্রিকায় মৃত্যু হয়েছে তাঁর। জানা গিয়েছে #ResurrectionChallenge-এ অংশ নিয়েই মৃত্যু হয়েছে তাঁর। এই খেলার নিময় কফিনে বন্দি হয়ে মৃত্যুর অভিনয় করে, সেখান থেকে জীবন্ত অবস্থায় ফিরে আসা! গতবার সক্ষম হয়েছিলেন মোয়ো। তবে এবার সেই অভিনয় করতে গিয়েই আর ফিরে আসা হলনা তাঁর। অভিনয় করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি।


সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চিকিৎসকদের ধারণা, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে মোয়োর। অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে উপযুক্ত নথি না থাকায় তাঁকে ভর্তি নেয়নি হাসপাতাল। সেই অবস্থায় স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.