দীপিকার ভুলে প্যাঁচে আলিয়া!

দীপিকার ভুলে প্যাঁচে আলিয়া!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
slip of tongue

মুখ ফসকে ফ্যাসাদে পড়লেন দীপিকা পাডুকোন! ফাঁস করে দিলেন আলিয়া-রণবীরের বিয়ের খবর! 

পরে অবশ্য নিজেই সামাল দিলেন পরিস্থিতি। গোটা বিষয়টা হেসে উড়িয়ে বললেন নেহাতই মজা করে বানিয়ে বলেছেন পুরোটাই। 

ততক্ষণে অবশ্য যা হবার হয়ে গিয়েছে। ভাইরাল হয়ে গিয়েছে দীপিকার ভুলের ভিডিও। সংবাদমাধ্যম ছেয়ে গিয়েছে মুচমুচে গসিপে। যতই দীপিকা ভুল বলে ম্যানেজ দেবার চেষ্টা করুন না কেন, তামাম দুনিয়া ধরেই নিয়েছে সত্যি সত্যি আলিয়ার বিয়ের খবর ফাঁস করে দিয়েছেন দীপিকা। 

ঘটনার সূত্রপাত ফিল্ম কম্প্যানিয়ন নামে এক সংস্থার সাক্ষাৎকারে। দীপিকা এবং আলিয়া ছাড়াও সেখানে হাজির ছিলেন রণবীর সিংহ, আয়ুষ্মান খুরানা, মনোজ বাজপেয়ী, বিজয় দেবেরাকোনডা-সহ আরো অনেক তারকা। হালে বলিউডে নারী-কেন্দ্রিক সিনেমার সংখ্যা লক্ষ্যণীয়ভাবে বৃদ্ধি পেয়েছে। আলোচনা চলছিল তাই নিয়েই। এর মধ্যেই বিজয়কে প্রশ্ন করা হয়, ভারতীয় সিনেমার কোন তারকার কাছ থেকে পরামর্শ নিতে চাইবেন তিনি। জবাব দিতে গিয়ে বিজয় বলেন, “একটুও লজ্জা না পেয়ে বলছি, এমন অনেকেই এই টেবিলে বসে রয়েছেন যাদের ওপর একসময় আমার বিপুল ক্রাশ ছিল। এরমধ্যে দুজনের প্রেমে তো একেবারে হাবুডুবু খেয়েছিলাম বলা যায়। এরা হলেন দীপিকা এবং আলিয়া। দীপিকার তো বিয়ে হয়ে গেল।” 

এইটুকু বলে সামান্য দম নিচ্ছিলেন বিজয়। সেই ফাঁকে দীপিকা আচমকা বলে ওঠেন “আর আলিয়ার তো বিয়ে হতে চলেছে!” বিজয়ও তাতে সায় দিয়ে বলেন “হ্যাঁ আলিয়ার বিয়ে হতে চলেছে।” 

আলিয়া অবশ্য সঙ্গে সঙ্গে উঠে দাঁড়িয়ে প্রতিবাদ করেন। জোর গলায় বলে ওঠেন, “এক্সকিউজ মি, এমন ঘোষণা কেন করলে তুমি?” দীপিকা একটুও অপ্রস্তুত না হয়ে হেসে ওঠেন এবং স্বভাবসুলভ সপ্রতিভতায় জানিয়ে দেন, তিনি স্রেফ ঠাট্টা করছিলেন। এর মধ্যে কোনও সত্যতা নেই। 

আলিয়া ভট্ট এবং রণবীর কাপুরের প্রেম নিয়ে এমনিতেই বি-টাউনে জল্পনার অন্ত নেই। পাত্র-পাত্রী দুজনেই মুখে কুলুপ এঁটে থাকায় একের পর এক গুজব ছড়িয়েই চলেছে। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় রণবীর আলিয়ার বিয়ের কার্ডের ছবি। পরে অবশ্য জানা যায় সেটি ভুয়ো। সেবারেও মিষ্টি হাসিতেই কাজ সেরেছিলেন আলিয়া। তাঁর মা সোনি রাজদানও বিয়ের কার্ডের বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন। তবে এর পরেও রনবীরের তুতো ভাই আরমান জৈনের জন্মদিনের পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। কাজেই দীপিকার এই ভুলে বিয়ের জল্পনা যে আরেকবার তুঙ্গে উঠবে তাতে আর আশ্চর্য কি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp

Leave a Reply

pandit ravishankar

বিশ্বজন মোহিছে

রবিশঙ্কর আজীবন ভারতীয় মার্গসঙ্গীতের প্রতি থেকেছেন শ্রদ্ধাশীল। আর বারে বারে পাশ্চাত্যের উপযোগী করে তাকে পরিবেশন করেছেন। আবার জাপানি সঙ্গীতের সঙ্গে তাকে মিলিয়েও, দুই দেশের বাদ্যযন্ত্রের সম্মিলিত ব্যবহার করে নিরীক্ষা করেছেন। সারাক্ষণ, সব শুচিবায়ু ভেঙে, তিনি মেলানোর, মেশানোর, চেষ্টার, কৌতূহলের রাজ্যের বাসিন্দা হতে চেয়েছেন। এই প্রাণশক্তি আর প্রতিভার মিশ্রণেই, তিনি বিদেশের কাছে ভারতীয় মার্গসঙ্গীতের মুখ। আর ভারতের কাছে, পাশ্চাত্যের জৌলুসযুক্ত তারকা।