নমস্কার! আমি বব বিশ্বাস

বব বিশ্বাসকে আমরা ভুলিনি। চোখে মোটা কালো ফ্রেমের চশমা, টেরি কেটে আঁচড়ানো পরিপাটি চুল, মুখে নিপাট ভদ্রলোকের ছাপ, পেশায় বিমা কোম্পানির চাকুরে। দরজায় কলিং বেল বাজিয়ে গৃহস্থকে ডেকে, পকেটে রাখা ছবির সঙ্গে মুখ মিলিয়ে, টুক করে খুন করে চলে যান। বলা বাহুল্য খুবই নির্বিবাদী খুনি। সুজয় ঘোষের হিন্দি ছবি কাহানির এই আপাত নিরীহ কিন্তু আসলে হাড় হিম করা এই চরিত্র আবার বড় পর্দায় ফিরছে।

শাহরুখ খানের টুইটার হ্যান্ডেল থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রেড চিলিজ এবং বাউন্ড স্ক্রিপ্ট প্রোডাকশনের যৌথ উদ্য়োগে, দিয়া অন্নপূর্ণা ঘোষের পরিচালনায় আসতে চলেছে হিন্দি ছবি ‘বব বিশ্বাস’। এতে মুখ্য় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিষেক বচ্চনকে। ছবির শুটিং শুরু হবে আগামী বছর। পরিচালক দিয়া অন্নপূর্ণা ঘোষ এর আগে বাবা সুজয় ঘোষের সহযোগী হিসেবে কাজ করেছেন ‘বদলা’ ছবিতে।

রেড চিলিজ-এর সিওও গৌরব বর্মা বলেন বব বিশ্বাস সাম্প্রতিক কালের হিন্দি সিনেমার প্রথম সারির স্মরণীয় চরিত্রগুলোর মধ্যে একটা। কাহানি ছবিতে এই চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল জনপ্রিয় বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্য়ায়কে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp

Please share your feedback

Your email address will not be published. Required fields are marked *

ওয়র্থ ব্রাদার্স সংস্থার লেটারহেড

মায়ার খেলা

চার দিকে মায়াবি নীল আলো। পেছনে বাজনা বাজছে। তাঁবুর নীচে এ প্রান্ত থেকে অন্য প্রান্তে উড়ে বেড়াচ্ছে সাদা ঝিকমিকে ব্যালে