‘গাঙ্গুবাই’ আলিয়ার নতুন প্রেমিক কার্তিক

163

‘ইনশাল্লাহ’-র কাজ বন্ধ করে দিয়েছেন সঞ্জয় লীলা বনশালী। এ কথা সবাই জানেন। কিন্তু আলিয়া ভট্টকে কেন্দ্রীয় চরিত্রে রেখে নতুন ছবি ‘গাঙ্গুবাই’-এর কাজ উনি ইতিমধ্যে শুরু করে দিয়েছেন। যৌনকর্মীদের জীবনযাত্রাকে কেন্দ্র করেই গড়ে উঠেছে এই ছবির গল্প। আলিয়াকে দেখা যাবে একেবারে অন্যরকম চরিত্রে। তবে এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে একজন অভিনেতাকেও। গল্পে তার উপস্থিতি অত্যন্ত জরুরি। তার চরিত্রের জন্য গল্পে আসবে নতুন চমক। আলিয়ার প্রেমিকের ভূমিকায় কে অভিনয় করবেন, তাই নিয়ে বলিউড একেবারে সরগরম।

প্রথমে শোনা যাচ্ছিল আলিয়ার রিয়েল লাইফ প্রেমিক রণবীরকেই এই চরিত্রে নিতে চান সঞ্জয়। এই নিয়ে কথাবার্তা নাকি হয়েছিল। কিন্তু রণবীর না করে দিয়েছেন। বনশালীর সঙ্গে রণবীরের সম্পর্ক এমনিও খুব একটা ভাল নয়। তা ছাড়া আলিয়ার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার আগে তিনি নতুন কোনও ছবি আলিয়ার সঙ্গে সই করতে চান না। আর তাই নতুন মুখের খোঁজ শুরু করেছেন বনশালী।

বিশ্বস্ত সূত্রের খবর এই ছবিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে হার্টথ্রব কার্তিক আরিয়ানকে। কার্তিককে বনশালীর অফিসের বাইরে বার কয়েক দেখা গেছে। কার্তিকের হাতে এখন প্রচুর ছবি। আর প্রতিটিতেই তিনি মুখ্য চরিত্রে অভিনয় করছেন। এবার দেখার বিষয় শুধু সঞ্জয় বনশালীর ছবির জন্য ছোট ভূমিকায় অভিনয় করতে রাজি হবেন কি না কার্তিক।

Advertisements

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.