শাহিদের পথে হাঁটবেন রণবীর

বক্স অফিসে ‘কবীর সিংহ’-এর ধুন্ধুমার সাফ্যলের পর পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার চাহিদা তুঙ্গে। সকলেই এই পরিচালককে সাইন করতে ইচ্ছুক। কবীর সিংহ নিয়ে যতই কটাক্ষ করুন সমালোচকরা, যতই তাকে স্ত্রী-বিদ্বেষী বলে ঘোষণা করুক, এটা মানতেই হবে দর্শকদের অঢেল ভালবাসা পেয়েছে এই সিনেমা। তাই তো অনায়াসে ডবল সেঞ্চুরি পেরিয়েছে এই ছবি। শাহিদ কপূরের কেরিয়ারের সবচেয়ে বড় হিট কবীর সিংহ। কিয়ারা আডবাণীও এই ছবির দৌলতে লাইমলাইটে চলে এসেছেন। সুতরাং সন্দীপের কাছে দর্শকদের যে প্রত্যাশা বাড়বেই জানা কথা।

সন্দীপ তার পরের ছবির গল্প ঠিক করে ফেলেছেন। ক্রাইম ড্রামা নিয়ে এই ছবি প্রযোজনা করবেন টি-সিরিজের ভূষণ কুমার। ইতিমধ্যে সন্দীপ ভূষণকে গল্পটি শুনিয়েছেন। দু’জনেই মনে করছেন যে এই রকম একটা গল্প বক্স অফিসে সাফল্য পাবেই। ছবির জন্য ওঁদের প্রথম পছন্দ অভিনেতা রণবীর কপূর। তাঁর এই গল্প প্রাথমিকভাবে পছন্দ হয়েছে। আরও বিশদে জানতে উনি ইচ্ছুক। তবে আপাতত ওঁর ডেট পুরো ভর্তি। অয়ন মুখোপাধ্যাের ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং চলছে জোর কদমে। তার পরই আসবে যশ রাজের ‘শমসেরা’। এই দুটি সিনেমার পর রণবীর শুট শুরু করেন লভ রঞ্জনের ছবির। ওই ছবিতে অজয় দেবগন সম্ভবত রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করবেন। এর পরেই সন্দীপের ছবি শুরু করতে পারবেন রণবীর। তবে রণবীর যদি সম্মতি দেন, তা হলে ওঁর কেরিয়ারে এই ঘরানার ছবি প্রথম হবে। কবীর সিংহ-এর মতো সাফল্য পাবে কি না তা অবশ্য সময়ই বলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

কফি হাউসের আড্ডায় গানের চর্চা discussing music over coffee at coffee house

যদি বলো গান

ডোভার লেন মিউজিক কনফারেন্স-এ সারা রাত ক্লাসিক্যাল বাজনা বা গান শোনা ছিল শিক্ষিত ও রুচিমানের অভিজ্ঞান। বাড়িতে আনকোরা কেউ এলে দু-চার জন ওস্তাদজির নাম করে ফেলতে পারলে, অন্য পক্ষের চোখে অপার সম্ভ্রম। শিক্ষিত হওয়ার একটা লক্ষণ ছিল ক্লাসিক্যাল সংগীতের সঙ্গে একটা বন্ধুতা পাতানো।